Advertisements

‘৮ বছরে একসঙ্গে ৩ বাচ্চার দেখাশোনা করায় তোমাকে ধন্যবাদ’

00000000000000-image-1607768901 ‘৮ বছরে একসঙ্গে ৩ বাচ্চার দেখাশোনা করায় তোমাকে ধন্যবাদ’

২০১২ সালের ১২ ডিসেম্বর বিয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও উম্মে শিশির। আজ শনিবার (১২ ডিসেম্বর) তাদের অষ্টম বিবাহবার্ষিকী। আট বছর পেরিয়ে নবম বছরে পা রেখেছে আলোচিত এই জুটি।

বিবাহ বার্ষিকীতে স্ত্রীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‍আবেগঘন পোস্ট দিয়েছেন সাকিব। নিজের ভেরিফায়েড পেইজে এক পোস্টে তিনি লিখেছেন, ‘৮ বছরে একসঙ্গে ৩ বাচ্চার দেখাশোনা করায় তোমাকে ধন্যবাদ। আমি তোমাকে কতটা ভালোবাসি তা বলতে পারব না তবে আমি তোমাকে একটি কথা বলতে পারি যে তোমার সাথে আমার জীবনের দীর্ঘতম জুটি গড়ব। আমার জীবনে তুমিই সবচেয়ে বড় প্রাপ্তি। ভালোবাসি তোমায়।’

Advertisements

ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট খেলতে গিয়ে বিশ্বসেরা অলরাউন্ডারের পরিচয় হয় যুক্তরাষ্ট্রপ্রবাসী উম্মে শিশিরের সঙ্গে। পরিচয় থেকে লাজুক সাকিব কীভাবে যেন প্রেমে পড়ে যান শিশিরের। এরপর ২০১২ সালের ১২ ডিসেম্বর বিয়ে।

সাকিব-শিশিরের সংসারে রয়েছে দুইটি কন্যাসন্তান। ২০১৫ সালের ৯ নভেম্বর তাদের ঘরে আসে প্রথম কন্যা আলাইনা হাসান অব্রি। এছাড়া চলতি বছরের ২৪ এপ্রিল যুক্তরাষ্ট্রে দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন সাকিব। এদিন তার স্ত্রী শিশিরের কোল আলো করে জন্ম নেয় ফুটফুটে আরেক কন্যা সন্তান। সাকিব-শিশির জুটি বাংলাদেশে সবচেয়ে সেলিব্রিটি দম্পতিও বলা যায়।

Advertisements

Check Also

আইপিএল নিলামে সর্বোচ্চ ভিত্তি মূল্যে সাকিব

ছবি: বিসিসিআই নিষেধাজ্ঞা কাটিয়ে আগেই ফেরা সাকিব আল হাসান খেলতে পারেন আইপিএলের পরের আসরে। নিলামের …