Advertisements

‘আমি এখন একশ ভাগ খাঁটি সিঙ্গেল’

sobnam-image-1609774990 ‘আমি এখন একশ ভাগ খাঁটি সিঙ্গেল’

২০১৯ সালে জমকালো আয়োজনে দীর্ঘদিনের বন্ধু হারুন অর রশীদ অপুর সঙ্গে ঘর বেঁধেছিলেন অভিনেত্রী শবনম ফারিয়া। তবে বিয়ের এক বছর পার না হতেই গত বছরের শেষের দিকে ডিভোর্সের পথ বেছে নেন তারা দু’জন। তখন ফেসবুক থেকেও বিরতি নেন ফারিয়া। বন্ধ রাখেন অ্যাকাউন্ট ও পেজ।

বর্তমানে শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন শবনম ফারিয়া। নতুন বছরে ফেসবুকেও ধীরে ধীরে সরব হয়েছেন তিনি। শেয়ার করছেন ছবি ও নানা কথা।

সোমবার (৪ জানুয়ারি) শবনম ফারিয়া তার ফেসবুক অ্যাকাউন্টে লেখেন, ‘শান্তিনগর থেকে বনানী একটা ডাইরেক্ট রাস্তা/ফ্লাইওভার/আন্ডারগ্রাউন্ড রাস্তা, এমন ধরনের কিছু একটা বানায় দেওয়া যায় না? আমার জিম বনানী, আমার টেইলর বনানী, আমার পার্লার বনানী, ঢাকা শহরের সব সুন্দর ছেলেরা বনানীতে! প্লিজ কেউ কিছু একটা করেন! নাহলে একটা ক্যাবল কার-এর লাইন বানায় দেন! ঝুলে ঝুলে যাইগা…’

Advertisements

ফারিয়ার এমন হাস্যরসাত্মক লেখায় অনেকে মন্তব্য করছেন। তাদের মধ্যে অভিনেত্রী আশনা হাবিব ভাবনা লেখেন, বনানী বাসা নাও প্লিজ… আমি আসবো থাকতে।

ফারিয়া জবাব, ‘না না, তুমি ধানমন্ডি থাকো! আমি এখন ১০০ ভাগ খাঁটি সিঙ্গেল! সুন্দর ছেলে দেখা আমার নৈতিক দায়িত্ব! এমন কইরো না আমার সাথে!’

২০১৩ সালে আদনান আল রাজীব পরিচালিত ‘অল টাইম দৌড়ের উপর’ নাটকে অভিনয়ের মাধ্যমে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেন শবনম ফারিয়া।

এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। উপহার দিয়েছেন বেশকিছু দর্শকপ্রিয় নাটক। কাজ করেছেন একাধিক বিজ্ঞাপনেও। আর ‘দেবী’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় তার। এতে নিলু চরিত্রে অভিনয় করে আলাদা পরিচিতি পান এই তারকা।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …