Advertisements

এক বছর আগেই বিয়ে করেছেন পপি!

popy এক বছর আগেই বিয়ে করেছেন পপি!

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী সাদিকা পারভিন পপি। চলচ্চিত্র জগতের তার কাছের কিছু মানুষ বলছেন- প্রায় এক বছর আগে ষাটোর্ধ্ব বিবাহিত এক প্রকৌশলীকে গোপনে বিয়ে করেছেন। ওই প্রকৌশলী এর আগে আরো দু’টি বিয়ে করেন। তিনটি সন্তানও রয়েছে তার। এদিকে পপি দীর্ঘদিন ধরে তার মোবাইল বন্ধ রেখেছেন। ফলে সত্য-মিথ্যা যাই হোক না কেন, গুঞ্জনটি বেগবান হচ্ছে।

জানা গেছে, পপি দীর্ঘদিন ধরে নিউ ইস্কাটনের গাউছনগরে একটি ভাড়া বাসায় বাবা-মা, ভাই-বোন নিয়ে থাকতেন। কয়েক মাস আগে বারিধারা ডিওএইচএসের একটি আলিশান ফ্ল্যাটে উঠেছেন তিনি। তখনই চলচ্চিত্র জগতের মানুষসহ সবার প্রশ্ন ছিলো পপির হাতে দীর্ঘদিন ধরে চলচ্চিত্রসহ অন্য কোনো কাজ নেই, কিন্তু তিনি এমন দামি ফ্ল্যাট কিনলেন কীভাবে?

Advertisements

গুঞ্জন আছে, ওই প্রকৌশলীই নাকি পপিকে ফ্ল্যাটটি উপহার দিয়েছেন। ওই প্রকৌশলী এর আগে আরো দু’টি বিয়ে করেন। তিনটি সন্তানও রয়েছে তার।

জানা গেছে, ওই প্রকৌশলীর কাকরাইলে একটি কমার্শিয়াল টাওয়ার রয়েছে। যাতে আছে একটি মার্কেট ও কিছু ফ্ল্যাট। চলচ্চিত্র জগতে পপির ঘনিষ্ঠজনরা আরো জানান, ওই প্রকৌশলী পপির সঙ্গে থাকেন না। আগের স্ত্রীদের সঙ্গেই থাকেন। তবে পপির বাসায় তার যাওয়া-আসা রয়েছে।

পপির ছোট বোন ফারজানা গণমাধ্যমকে জানান, তিনি ঢাকার বাইরে আছেন এবং পপি ঢাকায়। পপির নম্বর এখন তিনিই ব্যবহার করেন।

বিবাহিত জীবন কেমন কাটছে পপির এ কথা জানতে চাইলে কিছুক্ষণ চুপ থেকে তিনি জানতে চান, পপির বিয়ের খবর কীভাবে পেলাম। তাকে বলা হয় বিশ্বস্ত একটি সূত্র থেকে পেয়েছি।

জবাবে ফারজানা বলেন, বোনের বিয়ের খবর আমিই জানি না আর আপনারা জানেন, এটি কোনো কথা! আমার বোন কোনো বিয়ে করেনি, সব মিথ্যা আর বানোয়াট।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …