এবার মোশাররফের ছেলের সঙ্গে পরকীয়ায় মেতেছেন নুসরাত (ভিডিও)

‘ডিকশনারি’ শিরোনামের একটি সিনেমায় অভিনয় করেছেন পশ্চিমবঙ্গের সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহান। যিনি এ মুহূর্তে বেশ আলোচনায় আছেন। বিচ্ছেদ এবং প্রেম ইস্যুতে আলোচনায় এ অভিনেত্রী। গত বুধবার (২৭ জানুয়ারি) প্রকাশ হয়েছে ‘ডিকশনারি’ সিনেমার ট্রেলার। পরকীয়া করছেন আরেক নায়ক যশের সঙ্গে এই নায়িকা। এমন গুঞ্জনের মধ্যেই সিনেমাতেও পরকীয়ায় জড়াতে দেখা গেলো তাকে।

ব্রাত্য বসুর নতুন ছবি ডিকশনারি’র মাধ্যমে আবারও একসঙ্গে ফের স্ক্রিন শেয়ার করছেন নুসরাত জাহান এবং আবীর চট্টোপাধ্যায়। ছবিতে কলকাতার এই ছবিতে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমকে দেখা যাবে। আর সেই ছবিতেই পরকীয়ায় মেতে উঠলেন নুসরাত। এমন একটি চরিত্রেই দেখা যাবে তাকে। আপাতত ট্রেলার সেই কথাই জানান দিচ্ছে। আমি বয়সে বড় হওয়ায় কোনোদিন সুখী হতে পারনি স্মিতা?’ অশোক সান্যাল যখন স্মিতাকে এই প্রশ্ন করেন, তখন স্বামীকে উত্তর না দিয়ে পাশ ফিরে শুয়ে পড়েন স্ত্রী। ছোট কিন্তু মন কেমন করা এই আলাপনে যাদের মুখ প্রকাশ্যে উঠে আসে, তারা হলেন নুসরাত জাহান এবং আবীর চট্টোপাধ্যায়। ট্রেলারে এমন দৃশ্যই চোখে পড়েছে।

গল্পে আরও দেখা যায়, মোশাররফ করিম কলকাতা থেকে যিনি ছেলেকে পুরুলিয়ায় পাঠান পড়াশোনার জন্য। কলকাতা থেকে পুরুলিয়ায় গিয়েই অশোক এবং স্মিতার সংসারে ঢুকে পড়েন সুমন। এরপর থেকেই বৌদি স্মিতার সঙ্গে সুমনের সম্পর্কের সূত্রপাত হয় বলে বিভিন্ন ছবি উঠে আসে ডিকশনারির ট্রেলারে। অশোক সান্যাল এবং স্মিতার সংসারে সুমনের প্রবেশ এবং তার সঙ্গে বৌদির পরকীয়া সম্পর্কের বিভিন্ন টানাপোড়েন এবং জটিলতাকে তুলে ধরা হয়েছে এই ছবির ট্রেলারে।

‘ডিকশনারি’ সিনেমাটি পরিচালনা করেছেন ব্রাত্য বসু। নুসরাত ছাড়া এতে আরও অভিনয় করেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম, আবির চ্যাটার্জি, অর্ণা মুখার্জি, পৌলমী বসু প্রমুখ। সিনেমায় ‘স্মিতা’ চরিত্রে অভিনয় করেছেন নুসরাত। তার স্বামী অশোক সান্যাল চরিত্রে দেখা যাবে আবিরকে।

Check Also

আজ নিশিতার বিয়ে

বিয়ে করছেন ‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ ২০০৬’খ্যাত গায়িকা নিশিতা বড়ুয়া। বর দীপংকর বড়ুয়া একটি …