Advertisements

পরকীয়ার জেরে ভাঙনের পথে নুসরাতের সংসার!

yash-nikhil-nusrat-750x430-image-1609929723 পরকীয়ার জেরে ভাঙনের পথে নুসরাতের সংসার!

পশ্চিমবঙ্গের জনপ্রিয় নায়িকা ও নেত্রী নুসরাত জাহানের সংসারে ভাঙনের সুর। স্বামী নিখিল জৈনের সঙ্গে নাকি তার সম্পর্ক নেই! কলকাতার শীর্ষস্থানীয় বেশ কয়েকটি সংবাদ মাধ্যমে এমন ইঙ্গিতই দু’দিন ধরে।

অনেকেই দাবি করছেন, স্বামীর সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছে না কলকাতার নায়িকা নুসরাত জাহানের। সেই সম্পর্ক ভালো না যাওয়ার কারণ হিসেবে গুঞ্জন রটেছে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের পরকীয়া।

টলিপাড়ায় জোর গুঞ্জন, ‘SOS কলকাতা’ ছবির শুটিংয়ের সময়ই বন্ধুত্ব তৈরি হয়েছে নুসরাত-যশের। তাদের সেই বন্ধুত্ব নাকি ক্রমেই গভীরতর হচ্ছে। এই দুই তারকার মাখোমাখো সম্পর্কটা অনেকেরই চোখে লেগেছে।

বিষয়টি নজরে এসেছে নুসরাতের স্বামী নিখিলেরও। সেসব নিয়ে এই ছবির সাকসেস পার্টিতে স্বামীর সঙ্গে মনকষাকষি হয়েছিলো নুসরাতের।

Advertisements

টালিপাড়ায় আরো আলোচনা, যশের সঙ্গে গোপন সম্পর্কে মেতেছেন নুসরাত। সেই জেরে যেকোনো মুহূর্তে ভেঙে যেতে পারে অভিনেত্রীর সংসার। স্বামী নিখিলের সঙ্গে নাকি ক্রমেই দূরত্ব বাড়ছে তার! আর কাছে আসছেন অভিনেতা যশ।

সম্প্রতি দু’জন ঘুরতে গিয়েছেন রাজস্থানে। আজমির শরীফেও দু’জনকে একসঙ্গে দেখা গেছে। সেখানে ঘনিষ্ঠভাবেই দু’জন ছবি ও ভিডিওতে ধরা দিয়েছেন।

এদিকে পশ্চিমবঙ্গের বর্তমান পত্রিকাসহ বেশ কিছু গণমাধ্যমই জানিয়েছে, গেলো থার্টি ফাস্ট নাইটে একাই রাজস্থানে সময় কাটিয়েছেন নুসরাত। অন্যদিকে কলকাতায় একাকী থার্টি ফাস্ট নাইট উদযাপন করেছেন নিখিল জৈন।

যদিও যশের সঙ্গে প্রেম নিয়ে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি নুসরাতের। পুরো বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন তিনি। চুপচাপ সম্পর্কটা উপভোগ করছেন যশও।

বিষয়টি নিয়ে নুসরাত বা যশ মুখ না খুললে নিশ্চিত হয়ে বলা মুশকিল দুই তারকার পরকীয়া ও নুসরাতের বিচ্ছেদের খবর সব নিছকই গুজব কি না! সত্যিটা জানার অপেক্ষায় সবাই।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …