Advertisements

বলিউডে ফের বিয়ে! বাবা-মায়ের সঙ্গে কিয়ারাকে দেখা করালেন সিদ্ধার্থ

120120052650sidharth-malhotra-kiara-advani-2101251033 বলিউডে ফের বিয়ে! বাবা-মায়ের সঙ্গে কিয়ারাকে দেখা করালেন সিদ্ধার্থ

সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদবানি
একদিকে যখন বরুণ ধাওয়ান আর নাতাশা দালাল-এর বিয়ে ছিল দিনভর হাইলাইটে, তখন অন্য দিকে আরেক জুটি নজর কেড়েছিলেন নেটিজেনদের। তারা হলেন করণ জোহরের আর এক ‘স্টুডেন্ট’ সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদবানি। গতকাল এই দু’জনকে একসঙ্গে লাঞ্চ ডেটে যেতে দেখা যায় মুম্বাইয়ের এক রেস্তোরাঁয়। শোনা যাচ্ছে, সিদ্ধার্থের সঙ্গে ছিলেন তার বাবা-মাও। আর সেই সুযোগেই নাকি পাত্রীকে বাবা-মায়ের সঙ্গে দেখা করিয়ে নিলেন অভিনেতা।

সিদ্ধার্থের জন্মদিন গিয়েছে কয়েকদিন আগে। সেই উপলক্ষেই মুম্বাইয়ে এসেছেন তার বাবা-মা। আর এই সুযোগ একেবারে মিস না করে বাবা-মার সঙ্গে বান্ধবীর দেখা করিয়ে নিলেন তিনি। মানেটা পরিষ্কার। পরিবারের কাছে আর সম্পর্কটা লুকিয়ে রাখতে চান না সিদ্ধার্থ। কিয়ারারও তার পরিবারের অংশ হয়ে উঠতে আপত্তি নেই বোঝাই যাচ্ছে!

ভালোবাসার সম্পর্ক নিয়ে অবশ্য রাখঢাক সেভাবে নেই এই জুটির। সংবাদমাধ্যমের সামনে মুখে কুলুপ এঁটে থাকলেও বলিউডে কান পাতলেই তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা যায়। একসঙ্গে দেখা যায় বহু জায়গায়।

Advertisements

বেশ কিছু দিন আগে তাদের আফ্রিকান সাফারিতে যেতে দেখা যায়। একসঙ্গে ছবি পোস্ট না করলেও কিয়ারার ইনস্টাগ্রাম পোস্টে দেখা যায় আফ্রিকার ছবি। সিদ্ধার্থও নিজের মতো কিছু ছবি পোস্ট করেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। পরে একটি ভিডিওতে দেখা যায়, একই গাড়ি থেকে নেমে যাচ্ছেন দু’জন।

নতুন বছর সেলিব্রেট করতে এই জুটিকে মলদ্বীপেও যেতে দেখা যায়। মালদ্বীপের বেশ কিছু ছবি তারা আলাদা আলাদা করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।

গতকালও একই সঙ্গে রেস্তোরাঁয় আসেননি তারা। আলাদা একটি গাড়িতে কিয়ারা আসেন। পরে আসেন সিদ্ধার্থ। কিয়ারার পরনে ছিল একটি ক্রপ টপ ও বেইজ রঙের একটি ফ্লেয়ার্ড ট্রাউজার। সঙ্গে ডেনিম জ্যাকেটের সঙ্গে টিম-আপ করেছিলেন তিনি। করোনা পরিস্থিতিতে মুখে মাস্ক অবশ্যই ছিল। এ দিকে সিদ্ধার্থকে একটি পিচ ট্রাউজারে দেখা যায়। ছিল সাদা টি-শার্ট ও বান্ধবীর সঙ্গে ম্যাচ করা ডেনিম জ্যাকেট।

প্রসঙ্গত, যে ভাবে ডেটিং চলছে, দু’জন ছুটি কাটাচ্ছেন এবং একই সঙ্গে বিভিন্ন জায়গায় দেখা যাচ্ছে, সে ভাবেই কাজের ক্ষেত্রেও এক ছবিতে কাজ করছেন কিয়ারা ও সিদ্ধার্থ। বিষ্ণুবর্ধনের শেরশাহ ছবিতে একসঙ্গে কাজ করছেন তারা। কার্গিল যুদ্ধে আত্মবলিদান দেয়া ক্যাপ্টেন বিক্রম বাত্রার চরিত্রে অভিনয় করছেন সিদ্ধার্থ। আর তারই বাগদত্তা ডিম্পল চিমার ভূমিকায় রয়েছেন কিয়ারা।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …