Advertisements

শুরুতেই শেষ কার্তিক-জানভির প্রেম!

kartik-janvi শুরুতেই শেষ কার্তিক-জানভির প্রেম!

বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। সুদর্শন চেহারার কারণে কোটি কোটি নারী ভক্ত তার। ব্যক্তিগত জীবনে অভিনেত্রী সারা আলী খান ও অনন্যা পান্ডের সঙ্গে তার প্রেমের গুঞ্জনও শোনা গেছে। যদিও তা গুঞ্জন অবধিই থেকেছে।

কয়েকদিন আগে গুঞ্জন ওঠে, প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে জানভি কাপুরের সঙ্গে কার্তিকের ঘনিষ্ঠতা বেড়েছে। এমনকি সেটি নাকি প্রেমের সম্পর্ক পর্যন্তও গড়িয়েছে। ভারতের পর্যটর নগরী গোয়াতে একসঙ্গে তাদের দেখা যায়। পরবর্তী সময়ে সেখান থেকে একসঙ্গে মুম্বাইয়ে ফেরেন তারা। বিমানবন্দরে ফটো সাংবাদিকদের ক্যামেরাতেও বন্দি হন এই জুটি।

Advertisements

কিন্তু শুরু হতেই নাকি শেষ কার্তিক-জানভির এই প্রেম। বলিপাড়ায় গুঞ্জন, দুজনের মধ্যে মনোমালিন্য চলছে। এজন্য ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে পরস্পরকে আনফলো করে রেখেছেন তারা।

এদিকে ‘দোস্তানা টু’ সিনেমায় অভিনয় করছেন কার্তিক-জানভি। যুক্তরাজ্যে সিনেমাটির পরবর্তী শিডিউলের শুটিং শুরুর কথা রয়েছে। কিন্তু করোনা মহামারির কারণে শুটিং আপাতত বন্ধ রয়েছে।

প্রিয়াঙ্কা চোপড়া, অভিষেক বচ্চন ও জন আব্রাহাম অভিনীত ‘দোস্তানা’ সিনেমার সিক্যুয়েল ‘দোস্তানা টু’। কার্তিক আরিয়ান, জানভি কাপুরের সঙ্গে এই সিনেমায় থাকছেন নবাগত লক্ষ্য লাওয়ানি।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …