Advertisements

স্ত্রীর মৃত্যুর খবর শুনে স্বামীর মৃত্যু

potuakhali স্ত্রীর মৃত্যুর খবর শুনে স্বামীর মৃত্যু

পটুয়াখালীতে প্রসব পরবর্তী চিকিৎসারত অসুস্থ স্ত্রীর মৃত্যুর খবর পেয়ে স্বামীও মৃত্যুর কোলে ঢলে পড়লেন। আজ বৃহস্পতিবার পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে এ হৃদয় বিদারক ঘটনা ঘটে।

মৃত স্বামীর নাম গোলাম মোস্তফা। তাঁর বাড়ি জেলার গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের দক্ষিণ-পশ্চিম বাঁশবুনিয়া গ্রামে। তিনি ইসাক মডেল কলেজের ইংরেজি বিভাগের শিক্ষক। তাঁর স্ত্রীর নাম কলি বেগম (২০)।

Advertisements

সংশ্লিষ্টরা জানান, পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় কলি বেগম মারা যান। এদিকে অসুস্থ স্ত্রীর জন্য হাসপাতালে মসজিদের গেটে ফার্মেসিতে ওষুধ কেনারত অবস্থায় স্বামী গোলাম মোস্তফা স্ত্রীর মৃত্যুর খবর পেয়ে সংজ্ঞাহীন হয়ে পড়েন। স্থানীয় লোকজন তাঁকে তাৎক্ষণিক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ সূত্র জানায়, মৃত কলি বেগম আজ সকালে ৭টা ৫০ মিনিটে হাসপাতালে গুরুতর অসুস্থ অবস্থায় ভর্তি হন এবং ৮টা ১০ মিনিটে তিনি মারা যান।

মৃত কলি বেগমের পরিবার সূত্র জানায়, গত ৬ জানুয়ারি স্থানীয় একটি বেসরকারি ক্লিনিকে কলি বেগম একটি সন্তান প্রসব করেন। সেখান থেকে তিনি ১১ জানুয়ারি বাড়িতে যান। গতকাল বুধবার রাতে অসুস্থ হয়ে পড়লে আজ বৃহস্পতিবার সকালে তাঁকে হাসপাতালে নিয়ে এসে ভর্তি করা হয়।

Advertisements

Check Also

রাতের আঁধারে রূপ খোলে মাওয়া এক্সপ্রেসওয়ে

ঢাকা-মাওয়া দেশের প্রথম এক্সপ্রেসওয়ে যানবাহন চলাচলের জন্য খুলে দেওয়া হয়েছে এক বছর হল। তবে পদ্মা …