Advertisements

প্রিয়াংকার ৭ কোটি রুপির পুরনো বাসায় উঠেছেন জ্যাকুলিন

news_255213_1 প্রিয়াংকার ৭ কোটি রুপির পুরনো বাসায় উঠেছেন জ্যাকুলিন

গত বছর থেকে এখন পর্যন্ত বেশ কয়েকজন বলিউড তারকা বাসা বদলেছেন। কেউ নতুন বাড়ি বা ফ্ল্যাট কিনেছেন, আবার কেউ নতুন ভাড়া বাসায় উঠেছেন।

বলিউড তারকাদের জন্য বাড়ি বদল অবশ্য বিরল ঘটনা নয়। মাঝেসাঝেই তাদের আবাস বদলাতে দেখা যায়। এ তালিকায় সম্প্রতি যুক্ত হয়েছেন লংকান সুন্দরী জ্যাকুলিন ফার্নান্দেজ। তার এই বাসা বদল আলোচিত হচ্ছে অন্য এক কারণে। তিনি যে বাসায় উঠেছেন সেটায় একসময় থাকতেন প্রিয়াংকা চোপড়া, যাকে এখন বলিউডের গ্লোবাল আইকন ধরা হয়।

কয়েক বছর ধরেই মুম্বাইয়ের জুহুতে মনমতো বাসা খুঁজছিলেন জ্যাকুলিন। শেষমেশ পেয়েছেনও। আর সেটা প্রিয়াংকা চোপড়ার পুরনো বাসা। কর্মযোগ নামের একটি ভবনে অ্যাপার্টমেন্ট। এর বাজারমূল্য ৭ কোটি রুপি। এতে আছে অর্ধাচন্দ্রাকার ব্যালকনি এবং সেটা সাগরের দিকে মুখ করা। পাঁচ বেডরুম আর আলো-বাতাসে ভরা এ অ্যাপার্টমেন্ট।

Advertisements

২০১৬ সালে এ বাড়িতে উঠেছিলেন প্রিয়াংকা চোপড়া। নিক জোনাসের সঙ্গে তার বিয়ের অনেক আনুষ্ঠানিকতা হয়েছিল এ বাড়িতে। সে সময় ভারতীয় গণমাধ্যমে মাঝেসাঝেই দেখা যেত এ বাড়ির ছবি। প্রিয়াংকা চোপড়া এখন বসবাস করেন লস অ্যাঞ্জেলেসে স্বামী নিক জোনাসের সঙ্গে। ২০১৯ সালে প্রিয়াংকা ও নিক জোনাস লস অ্যাঞ্জেলেসে ২ কোটি মার্কিন ডলার দিয়ে একটি ম্যানশন কেনেন। এ ম্যানশন ২০ হাজার বর্গফুটের প্রপার্টি।

প্রিয়াংকা চোপড়ার মা ও ভাই বাস করেন মুম্বাইয়ের ইয়ারি রোডের এক অ্যাপার্টমেন্টে।

সম্প্রতি মুক্তি পেয়েছে প্রিয়াংকা চোপড়া অভিনীত ছবি দ্য হোয়াইট টাইগার। ছবিতে কাজের জন্য প্রশংসাও কুড়াচ্ছেন। অন্যদিকে জ্যাকুলিন ফার্নান্দেজকে সামনে দেখা যাবে বচ্চন পাণ্ডে, ভূত পুলিশ ও সার্কাস ছবিতে।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …