ফের বিয়ের পিঁড়িতে অভিনেতা অপূর্ব

তৃতীয়বারের মত বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। কয়েকটি সংবাদমাধ্যমে এই অভিনেতার বিয়ের খবর প্রকাশ হয়েছে। সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, শ্যাম্মা নামের এক আমেরিকা প্রবাসী নারীকে বিয়ে করতে চলেছেন তিনি। বিশ্বস্ত একটি সূত্রে জানা গেছে, ওল্ড ডিওএইচএস এ শ্যাম্মার বাসায় মঙ্গলবার (৩১ আগস্ট) গায়ে হলুদ অনুষ্ঠিত হয়েছে। ২ সেপ্টেম্বর মালিবাগের একটি কমিউনিটি সেন্টারে তাদের বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে।

অভিনেতা অপূর্বর এটি তৃতীয় বিয়ে। প্রথমবার তিনি বিয়ে করেছিলেন মডেল-অভিনেত্রী প্রভাকে। কিন্তু তাদের সেই সংসার বেশি দিন স্থায়ী ছিল না। এরপর অপূর্ব দ্বিতীয় বিয়ে করেন নাজিয়া হাসান অদিতিকে। তাদের নয় বছরের দাম্পত্য জীবন ভেঙে যায় গেলো গত বছর। অপূর্ব-অদিতি দম্পতির আয়াশ নামের একটি পুত্র সন্তান রয়েছে। অন্যদিকে, শ্যাম্মার এটি দ্বিতীয় বিয়ে। প্রথম স্বামীর সঙ্গে ডিভোর্স হয়ে যাওয়ার পর তিনি নিঃসঙ্গ ছিলেন। কিন্তু কিছুদিন আগে অপূর্বর সঙ্গে তার প্রেম-প্রণয় গড়ে ওঠে। সেই থেকেই তিনি অপূর্বর সঙ্গে পরিণয়ের সম্পর্কে আবদ্ধ হচ্ছেন।

এ ব্যাপারে জানতে অভিনেতা অপূর্বর ব্যবহৃত মুঠোফোনে একাধিকবার কল দিয়েও যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে অপূর্ব তার ঘনিষ্ঠ একজনের কাছে স্বীকার করেছেন, তিনি বিয়ে করতে যাচ্ছেন। তবে কবে কোথায় বিয়ে সেই বিষয়ে কিছু জানাননি। অপূর্বর পারিবারিক একটি সূত্র থেকেও তার নতুন করে সংসার জীবন শুরু করার বিষয়ে সত্যতা পাওয়া গেছে।

Check Also

এবার প্রযোজকের বাড়িতে দেখা গেলো বুবলিকে, কারণটা কি

চলচ্চিত্রের এই ক্রান্তিলগ্নে একের পর এক সিনেমা প্রযোজনা করে যাচ্ছেন সেলিম খান। শাপলা মিডিয়ার ব্যানারে …